১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:২৫

বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪,
  • 266 পঠিত

আগামী ২৩ মার্চ শনিবার সকালে বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি, ২৩ মার্চ শনিবার থেকে ২৪ মার্চ রবিবার পর্যন্ত বরিশাল জেলা সফর করবেন।

পানিসম্পদ প্রতিমন্ত্রী’র একান্ত সচিব (উপসচিব) নূর আলম ২১ মার্চ বৃহস্প্রতিবার সাক্ষরিত সরকারি সফরসূচি থেকে এ বিষয় নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ২৩ মার্চ শনিবার সকাল সাড়ে ৮ টায় ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্য ঢাকা ত্যাগ করবেন এবং বেলা ১২ টায় বরিশাল সার্কিট হাউসে এসে উপস্থিত থাকবেন।
এরপর তিনি স্থানীয় ভাবে আয়োজিত বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এরপর পানিসম্পদ প্রতিমন্ত্রী ২৪ মার্চ রবিবার সকাল সাড়ে ১১ টায় বরিশাল ত্যাগ করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন।

উল্লেখ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে দুই বার টানা নির্বাচিত হয়ে বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য হিসেবে জনপ্রতিনিধি হিসেবে ব্যপক উন্নয়ন মূলক কাজে ব্যপক প্রশংসিত হয়েছেন।তিনি প্রতিসপ্তাহে দুই দিন করে তার নিজ সংসদীয় এলাকার জনসাধারণের বিভিন্ন সমস্যা শুনে তার সমাধান করে আসছেন।প্রতি সপ্তাহের ন্যায় আগামী শনিবার ২৩ মার্চ বরিশাল জেলা সফরে আসছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo