১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:২৯

বরিশাল-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাস দূর্ঘটনায় নিহত ১ আহত ১২

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪,
  • 68 পঠিত

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১২ জন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সোয়া ১০টার দিকে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের অশোকাঠি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- পিরোজপুরের স্বরূপকাঠী এলাকার বাসিন্দা সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ দেলোয়ার হোসেন, একই জেলার আব্দুল আউয়াল, উজিরপুর উপজেলার বাসিন্দা ও ঢাকা মেট্রোপলিটন এলাকার নারী পুলিশ কনষ্টবল উজিরপুর উপজেলার বাসিন্দা নিপা আক্তার, একই উপজেলার অনিমেষ, দশমিনা উপজেলার বাবলু হোসেন, আমতলী উপজেলার মশিউর রহমান, শরিয়তপুরের ঘোষাইরহাট এলাকার বাসিন্দা ও বরিশালের অপসোনিন কোম্পানীর কর্মকর্তা নাসির উদ্দীন, একই কোম্পানীর কর্মকর্তা ও ঝালকাঠীর বাসিন্দা মশিউর রহমান।

বরিশাল গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি গোলাম রসুল মোল্লা জানিয়েছেন গুরুত্বর আহত আটজনকেই বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি নিহতের নাম ও পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

এছাড়াও দুর্ঘটনার বিষয়টি স্মার্ট বরিশাল ডটকমকে নিশ্চিত করেছেন গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তিনি বলেন, এখনো ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। তবে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে এবং কয়েকজনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দূর্ঘটনা কবলিত বাসের যাত্রীরা জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া দশটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার পশ্চিম বেজহার এলাকা অতিক্রমকালে হানিফ পরিবহনের বাসটি ওভারটেকিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সাথে স্বজোরে ধাক্কা লাগে। এতে মুহুর্তের মধ্যে বাসের ছাদ উড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।

গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানিয়েছেন, ঘটনাস্থলে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি গুরুত্বর আহত আটজন যাত্রীকে প্রথমে গৌরনদী ও পরে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo