১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:০৭

ব্যাড গার্লস ওয়েব সিরিজ এর শুটিং শুরু -নির্মাতা সেলিম রেজা

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ শনিবার, মে ১৮, ২০২৪,
  • 203 পঠিত

আগামী সপ্তাহে ব্যাড গার্লস ওয়েব সিরিজ এর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা সেলিম রেজা।

ব্যাড গার্লস এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ।

ওয়েব সিরিজে কয়েকজন তরুণীর গল্প বলা হবে। এটি প্রযোজনা করছেন ইমরান সরকার। সাংবাদিককে বলেছেন ‘সিনেটেক ওটিটি প্লাটফর্ম ও সিনেটেক ইউটিউব এর জন্য বানানো হচ্ছে ব্যাড গার্লস।

পরিচালক সেলিম রেজা বলেন, বর্তমান সমাজের বাস্তবতা ও নানা বিষয় নিয়ে অনুরুপ আইচ দাদা খুব সুন্দরভাবে ‘ব্যাড গার্লস’র গল্প ও সংলাপ লিখেছেন। আশাকরি গল্পটা সবার ভালো লাগবে। গল্পের সাথে মিল রেখে শিল্পীদের নিয়েছি। ব্যাড গার্লস নিয়ে আমরা বেশ আশাবাদী। বাকিটা দর্শকদের উপর ছেড়ে দিলাম।

ব্যাড গার্লস এ অভিনয় করছেন, আমান রেজা, শিরিন শিলা, নিঝুম রুবিনা, শিবা শানু, ডন, সাইফ খান, তানিন সুবহা, রুভেন, শিমুল, আলিফ, এস কে তৃষ্ণা, পিয়া অনন্যা, শান্তা ইসলাম, ঋতু দত্ত, ইলা আহমেদ, ইসরাত জাহান, সোনিয়া আক্তার, তানিয়া আক্তার রিদি, ইরানি, মারিয়া, নিন্দিয়া, আসিফ বাবু, তুহিন খান,রিমন রেন সূর্য। এই ওয়েব সিরিজে আরও অনেক শিল্পী চুক্তিবদ্ধ হবে বলে জানিয়েছেন পরিচালক।

ব্যাড গার্লস এর বিষয়ে অভিনেতা-অভিনেত্রীরা বলেন, ভিন্নধর্মী গল্পের একটি ওয়েব সিরিজ ‘ব্যাড গার্ল’স। এই ওয়েব সিরিজের প্রতিটা চরিত্র চ্যালেঞ্জিং। আশা করছি ভালো কিছু হতে যাচ্ছে। দর্শকদের জন্য করছি, বাকিটা দর্শকদের উপর ছেড়ে দিলাম

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo