২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:০২

সাদিক আব্দুল্লাহ’র পক্ষে আঃলীগ নেতাদের মনোনয়ন সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ সোমবার, এপ্রিল ১০, ২০২৩,
  • 67 পঠিত

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে অংশ নেওয়ার ক্ষেত্রে দলীয় সমর্থন পেতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। তার পক্ষে সোমবার রাজধানীস্থ আ’লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা। বিষয়টি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন নিশ্চিত করেন।

এর আগে গতকাল রোববার মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করেন বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসীম উদ্দিন। তিনি এবার আওয়ামীলীগের সমর্থন নিয়ে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করতে চাইছেন। এছাড়া বর্তমান সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র চাচা খোকন সেরনিয়াবাত, বরিশাল শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান জিয়াউল আহসান, যুবলীগ নেতা খান মামুন এবং বিএম কলেজের সাবেক ভিপি মঈন তুষার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার আগ্রহ প্রকাশ করেছেন। তবে তারা এখনও মনোনয়ন সংগ্রহ করেছেন কী না তা নিশ্চিত হওয়া যায়নি।

ইসি সূত্রে জানা গেছে- এবারের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৬ মে, বাছাই ১৮ মে, বাছাইয়ের বিরুদ্ধে আপিল ১৯ থেকে ২১ মে, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৫ মে। প্রতীক বরাদ্দ ২৬ মে এবং ভোট গ্রহণ হবে ১২ জুন।’

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo