২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:০৯

বরিশালে সিএনজি ও গ্যাস চালিত সবুজ অটোর ভাড়া সরকার কর্তৃক নির্ধারনের জন্য মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, এপ্রিল ১১, ২০২৩,
  • 56 পঠিত

 

সোমবার সকাল ১০ টা ৩০ মিনিটের সময় বরিশাল অশ্বিনী কুমার টাউন হলের সামনে বরিশালের সিএনজি ও গ্যাস চালিত সবুজ অটোর ভাড়া সরকার কর্তৃক নির্ধারন, ৫ টাকার ভাড়া কার্যকর ও নারী যাত্রীদের প্রতি অশ্লীল আচরণ ও নির্যাতনের প্রতিরোধে বরিশাল সাধারণ যাত্রী ঐক্য পক্ষের থেকে মানববন্ধন কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করা হয়।

বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে মানববন্ধন শেষে বরিশালের জেলা প্রশাসক কার্যালয়ে বরিশাল জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

সাধারন যাত্রী ঐক্য পক্ষের আহ্বায়ক শেখ সুমনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ আকরামুজ্জামান খান,মোঃ মহিব্বুল্লাহ, মোঃ হৃদয়,মোঃ মামুন খান, মোঃ কাইয়ুম সহ আরো অনেকে।

বক্তারা বলেন,বরিশালে যাতায়াতের সহজলভ্য হচ্ছে সিএনজি ও গ্যাস চালিত সবুজ অটো। গ্যাসের দাম বৃদ্ধি পেলে ভাড়া বৃদ্ধি হয়, দাম কমলে ভাড়া কমেনা।তাছাড়া গাড়িতে উঠলেই ১৫ টাকা বা ২০ টাকা ভাড়া দিতে হবে।৫ টাকা বা ১০ টাকা ভাড়ার কোন যাত্রী কে গাড়িতে উঠানো হয়না।নারী যাত্রীদের সাথে খারাপ ব্যাবহার করা হয়।মাঝে মধ্যে তাদের শরীরে স্পর্শ করা হয়। যা শারীরিক নির্যাতন।তাই ভাড়া সরকার কর্তৃক নির্ধারিত হতে হবে। ৫ টাকার ভাড়ায় যাত্রী নিতে হবে, এবং নারী যাত্রীদের নিরাপত্তা দিতে হবে।

যৌক্তিক দাবী আদায় না হলে ঈদের পরে কঠোর কর্মসূচি দিবে বলে বক্তব্য দিয়েছেন বক্তারা।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo