১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০৫

বরিশাল তরুণ সংঘ’র আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বুধবার, এপ্রিল ১২, ২০২৩,
  • 60 পঠিত

মজিবর রহমান নাহিদ সভাপতি-এইচ আর হীরা সম্পাদক নির্বাচিত।

বরিশালে নতুন করে আত্মপ্রকাশ করেছে মানব কল্যাণে কাজ করা বরিশালের তরুণদের স্বেচ্ছাসেবী সংগঠন “বরিশাল তরুণ সংঘ”। ১২ এপ্রিল বুধবার বিকেলে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এক ইফতার মাহফিল ও সাংগঠনিক সভার মধ্য দিয়ে ২০১৭ সালে প্রতিষ্ঠিত পুরোনো এ সংগঠনের আবার নতুন করে পথচলা শুরু হয়।

সভায় আগের কমিটি বিলুপ্ত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে মজিবর রহমান নাহিদকে সভাপতি ও এইচ আর হীরাকে কণ্ঠ ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও সভায় উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতিক্রমে আগামী ২ বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বরিশাল নিউজ এডিটর কাউন্সিল’র সভাপতি আরেফিন তুষার, বরিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি খান রুবেল ও সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, ঢাকা পোষ্ট ডট কম’র বরিশাল প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান ও দি বাংলাদেশ টু ডে’র বরিশাল ব্যুরো প্রধান ইঞ্জিনিয়ার জিহাদ রানা ও জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আনিছুর রহমান।

এছাড়াও ঘোষিত কমিটিতে চাঁন আকনকে সহ সভাপতি, প্রিন্স তালুকদারকে সাংগঠনিক সম্পাদক, আরিফুর রহমানকে সহ-সাংগঠনিক সম্পাদক, রূপন কর অজিতকে দপ্তর সম্পাদক, ফিরোজ গাজীকে প্রচার সম্পাদক, এমআর শুভকে উপ-প্রচার সম্পাদক, অপূর্ব বাড়ৈকে অর্থ সম্পাদক, হাফিজ স্বাধীনকে আইটি বিষয়ক সম্পাদক,

পাবেল ফেরদৌস ইমনকে সহ-আইটি বিষয়ক সম্পাদক, এইচ এম হেলালকে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, রিয়াজ আকনকে উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, আশিকুর রহমান ফাহাদকে ক্রীড়া সম্পাদক, আরাফাত হোসেন ইসমাইলকে উপ ক্রীড়া সম্পাদক, আকাশ ইসলামকে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, খলিলুর রহমানকে উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়াও মোঃ সুজন, আব্দুল হক মানিক, আজিম শরিফ, মোঃ মেহেদী হাসান, এএইচ রানা,

সিরাজুল ইসলাম সজল, রেজাউল ইসলাম, মাহিন খান, আল-আমিন, মোঃ কাইয়ুম, সাজ্জাদ হোসেন হৃদয়, মোঃ শুভ ও রিয়াজ মাহমুদ আজিমকে সদস্য ঘোষণা করা হয়।

উল্লেখ্য, “বরিশাল তরুণ সংঘ” সংগঠনটি ২০১৭ সাল থেকে বরিশালের পিছিয়ে পড়া ছিন্নমূল মানুষের কল্যাণে, ঝড়ে পড়া শিক্ষার্থীদের সাহায্য-সহযোগীতা ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোসহ সকল সামাজিক কার্যক্রমে ব্যাপকভাবে অবদান রেখে ভূয়সী প্রসংশা কুঁড়িয়েছে।

এ কার্যক্রম চলমান রেখে আগামী দিনগুলোতে সকল জনকল্যাণমূলক কাজ করে মানুষের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠনের সকল নেতৃবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo