১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:২০

নানক, আ.রহমান, নাসিম,আফজাল ও শামীমের হাত ধরে নৌকা নিয়ে বরিশালে খোকন সেরনিয়াবাত

এম.এস.আই লিমন :-
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, এপ্রিল ২০, ২০২৩,
  • 271 পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজালুল করীম, পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র সাথে বরিশাল এসেছেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত। দলীয় মনোনয়ন পাওয়ার পাঁচদিন পর আজ বৃহস্পতিবার রাজধানীর ঢাকা থেকে সড়ক পথে বরিশালে এসেছেন তারা।

এর আগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটি’র সাবেক সহ সম্পাদক আহমেদ রুবাইয়াত ইফতেখার বাবু আগত কেন্দ্রীয় নেতৃবৃন্দর সাথে সৌজন্য সাক্ষাৎ করে বরিশাল সিটি কর্পোরেশন এর দলীয় মনোনীত প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত কে শুভেচ্ছা জানিয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র সাথে সফর সঙ্গী হিসেবে বরিশালের সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
বরিশাল নগরীর প্রবেশদ্বার থেকে শুরু করে নগরীর বিভিন্ন স্থানে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে ২০/২৫ হাজার নেতাকর্মীরা দলীয় মনোনীত প্রার্থীকে বরণ করে নেন। গড়িয়ার পাড় এলাকা থেকে শুরু করে কাশীপুর বাজার,নতুল্লাবাদবাস স্টান্ড, বিএম কলেজ, হাসপাতাল রোড,জেল খানার মোড় হয়ে সদররোড ঘুড়ে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এসময় আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত কে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের ব্যানারে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র নেতৃত্বে নেতৃবৃন্দরা আগত কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ দলীয় মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাত কে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে বরণ করে দলীয় সংবর্ধনা দেওয়া হয়। এরপর বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজামের নেতৃত্বে বরিশাল মহানগর যুবলীগের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানায়। কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ দলীয় মনোনীত প্রার্থী বরিশাল নগরীর সদররোডস্থ সোহেল চত্বরে পৌছানো মাত্রই তাদের ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে বরণ করে স্বাগত জানায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন ।এরপর বরন ও সংবর্ধনা অনুষ্ঠানে একে একে বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচিত কাউন্সিলর, বিএম কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি মঈন তুষার, মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি জসিম উদ্দিন সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা আগত নেতৃবৃন্দ সহ খোকন সেরনিয়াবাত কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করেন।
বরিশালে বর্ণাঢ্য আয়োজনে দলীয় মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে বরণ।২০/২৫ হাজার নেতাকর্মীদের নিয়ে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনায়ন প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) কে বরণ করে নিয়েছে বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী’র অনুসারী ১০ কাউন্সিলর সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।এর বাইরেও মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাতের অনুসারীরাও তাকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে বর্ণাট্য আয়োজনের মাধ্যমে বরণ করে নেন।

আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কেন্দ্রীয় নেতৃবৃন্দদের নিয়ে বৃহস্পতিবার (২০ এপ্রিল) ঢাকা থেকে সড়ক পথে বরিশালে বেলা ১২ টায় পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করেন বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।বরিশাল সিটির প্রবেশদ্বার থেকে বিশাল গাড়িবহর নিয়ে বরিশাল নগরীতে প্রবেশ করেন তারা৷ এসময় দশটি স্পটে তাদের ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানানো হয়।

দুপুর দেড়টায় নগরীর সদর রোডস্থ সোহেল চত্বরে দলীয় কার্যালয়ের সামনে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সংবর্ধনার অনুষ্ঠানে যোগ দেন তিনিসহ দলীয় সিনিয়র নেতারা।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে
এসময় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজালুল করীম, পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মাদ ইউনুস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল সদর আসনের সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখেছেন ইনশাআল্লাহ আমি যদি মেয়র হিসেবে নির্বাচিত হলে এই মুখ থুবরে পরা বরিশালকে শান্তির শহরে পরিনত করবো। আমি বেঁচে থাকতো কোন অন্যায়কে প্রশ্রয় দেবোনা, আপনারা আমার জন্য দোয়া করবেন।

এসময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী, নৌকার প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। এমন কোন কাজ করা যাবেনা যাতে দলের ক্ষতি হয়, সাধারণ মানুষের ক্ষতি হয়।

 

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo