১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:০৫

বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থী মুহাম্মদ ফয়জুল করীম

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০২৩,
  • 51 পঠিত

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩’এ ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মেয়র প্রার্থী হিসেবে হাতপাখা প্রতীকে দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম’র নাম ঘোষণা করেছে।

আজ ২৭ এপ্রিল বৃহস্পতিবার, বিকাল ৩ টায়, চরমোনাই মাদ্রাসা অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই’র নাম ঘোষণা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম পীর চরমোনাই।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর ও জেলা কমিটির নেতৃবৃন্দ।

মেয়র প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, আমি বরিশালের সন্তান। বরিশালবাসী ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করলে আমার শরীরের শেষ রক্তবিন্দু সচল থাকা প্রর্যন্ত আমি আপোষহীন ভাবে বরিশালবাসীর উন্নয়ন, সুখ ও শান্তির জন্য কাজ করব। সকল দল ধর্ম বর্নের মানুষকে সাথে নিয়ে ন্যায় ও সুশাসন প্রতিষ্ঠা করব। বরিশালবাসীর কাছে আমি ও আমার দলের দায়বদ্ধতা আছে। তাই আমাদের দল ও বরিশালের সকল শ্রেনী পেশার মানুষের উন্নয়ন ও আকাংখা পুরন করতে আমাকে এখানে মেয়র প্রার্থী করেছে।

ক্ষমতাসীনরা গত ২০১৮ সালের নির্বাচনে বরিশালের মানুষের ভোট ডাকাতি করে তাদের দলের প্রার্থীকে বিজয়ী করেছে। ফলে প্রকৃত উন্নয়ন ও সুশাসন থেকে বঞ্চিত হয়েছে বরিশালবাসী। ক্ষমতাসীনরা যদি এবারও নির্বাচনে ভোট ডাকাতি বা কারচুপি করে তাহলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল সহ সারা দেশে দূর্বার আন্দোলন গড়ে তুলবে। সেই আন্দোলনে সরকারের মসনদ কেঁপে উঠবে। ফয়জুল করিম বলেন বিসিসি’র নির্বাচনে ইভিএম মেশিনের মাধ্যমে সূক্ষ্ম ভোট কারচুপির শঙ্কা রয়েছে। তাই সুষ্ঠ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনের কাছে আমরা ব্যালোটের মাধ্যমে ভোট গ্রহনের দাবি জানাবো।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo