১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৮

বাঁচা-মরার নির্বাচন মনে করে খোকন সেরনিয়াবাতকে নির্বাচিত করতে হবে -পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

এম.এস.আই লিমন:-
  • আপডেট সময়ঃ শুক্রবার, এপ্রিল ২৮, ২০২৩,
  • 218 পঠিত

বরিশালে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। ২৮ এপ্রিল শুক্রবার আসরবাদ বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদর রোড) সার্কিট হাউজের বিপরীতে প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত দোয়া-মোনাজাত ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন , আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু।এ সময় আরো বক্তব্য দেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামিম এমপি, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ,কে,এম জাহাঙ্গীর, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ তালুকদার মো. ইউনুছ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এড আফজালুল করীম সহ নেতৃবৃন্দরা।

বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সমৃদ্ধির দেশ গড়ার লক্ষ্যে বরিশালের উন্নয়ন করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে যাওয়ার আহবান জানায়।বরিশাল সিটি বাসীর দুঃখ দুর্দশা দূর করতে সারা দেশের ন্যায় বরিশালকে একটি আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল গড়ার লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কে দলীয় মনোনয়ন প্রদান করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী’র মন্ত্রীর স্বপ্ন পুরন করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নিজের নির্বাচন মনে করে নিজেদের উন্নয়নের নির্বাচন মনে করে
বরিশাল বাসীর বাঁচা-মরার নির্বাচন মনে করে সকলকে একযোগে কাজ করে শান্তির শহরে রুপান্তিত করতে হলে আসন্ন বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাত কে বিজয়ী করে আনতে হবে। উন্নয়নের সরকার একমাত্র আওয়ামী লীগ সরকার ই। আওয়ামী লীগ ছাড়া এ দেশের জনগণের উন্নয়নের জন্য এর আগে কোন সরকার দৃষ্টান্ত স্থাপন করতে পারে নি। আমরা প্রধানমন্ত্রী’র প্রতি কৃতজ্ঞতা জানাই বরিশালের উন্নয়নের জন্য যোগ্য প্রার্থীকে মনোনীত করায়।প্রধানমন্ত্রী’র দক্ষিণাঞ্চল বাসীকে নিয়ে যে স্বপ্ন তা পুরন হবে খোকন সেরনিয়াবাত কে বিজয়ী করে আনার মাধ্যমে। তিনি বরিশাল বাসীর সর্বস্তরের জনগনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ সহ কৃতজ্ঞতা প্রকাশ করেন বরিশাল বাসীর কথা চিন্তা করে খোকন সেরনিয়াবাতকে মনোনয়ন দেয়ার জন্য। উপস্থিত সকল নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে যাওয়ার বর্তমান সরকারের নানামুখি উন্নয়নের কাজ জনগণের কাছে ফুটিয়ে তোলার জন্য।

অপরদিকে, প্রধান অতিথি’র বক্তব্যে পবিত্র ঈদের উপহার হিসেবে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাতকে) প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালবাসীকে ঈদ উপহার হিসেবে পাঠিয়েছেন। তাই ১২ জুন নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার মুখ উজ্জ্বল করবেন। এ কথাগুলো বলেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু।
শুক্রবার বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
আমির হোসেন আমু আরো বলেন, খোকন সেরনিয়াবাত নির্বাচিত হলে বরিশাল নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বরিশালে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত দোয়া-মোনাজাত ও আলোচনা সভায় বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এর সিনিয়র নেতাকর্মীদের পাশাপাশি উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক সাবেক প্যানেল মেয়র মোঃনিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, শাহীন সিকদার, সহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

বক্তব্য শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ ( খোকন সেরনিয়াবাত)।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo