১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৮

বিসিসি’র ১০নং ওয়ার্ডে মতবিনিময় সভায় নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, মে ২, ২০২৩,
  • 93 পঠিত

বরিশাল নগরীর ১০নং ওয়ার্ড স্পিডবোট ঘাট এলাকায় বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মনোনিত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

০২মে,মঙ্গলবার বরিশাল মহানগর ১০নং ওয়ার্ড শ্রমিকলীগ ও বরিশাল জেলা স্পিডবোট মালিক ও চালক সমবায় সমিতি আয়োজিত আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকা মনোনিত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ।

খোকন সেরনিয়াবাত বলেন, ‘গত পাঁচ বছরে বরিশালে কোনও উন্নয়ন হয়নি। নগরবাসী আমাকে নির্বাচিত করলে তাদের প্রত্যাশা পূরণে শতভাগ স্বচ্ছ থেকে কাজ করার চেষ্টা করবো । বরিশালের উন্নয়নে আমাকে প্রয়োজন বলে মনে করছেন প্রধানমন্ত্রী। সেই প্রয়োজন এবং এর সঙ্গে যুক্ত রয়েছে নগরবাসী। তারাও চাচ্ছেন, আমি সিটি মেয়র নির্বাচিত হয়ে তাদের উন্নয়নে শতভাগ স্বচ্ছ থেকে কাজ করি।’এবং প্রধানমন্ত্রী যে বিশ্বাসে আমাকে মনোনয়ন দিয়েছেন সে বিশ্বাসের মর্যাদা রাখবো।’

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আফজালুল করীম,মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আফজালুল করীম, জেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার,কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসীম উদ্দিন, বিএম কলেজ ছাত্র কর্মপরিষদের ভিপি মঈন তুষার,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার ,বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদিপ দাস।

১০ নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি শাজাহান হোসেন, শ্রমিকলীগ নেতা হালিম শাহ্, ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা সাদ্দাম হোসেন শাহ্, স্পিডবোট মালিক ও চালক সমবায় সমিতির সাধারন সম্পাদক অহিদুল ইসলাম,লাইন সম্পাদক তারেক হোসেন শাহ্ সহ ১০নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের দলীয় শতাধীক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo