১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২২

বরিশালকে নতুন করে গড়তে চাই- খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, মে ৪, ২০২৩,
  • 80 পঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেন, আমি একটি সুন্দর বরিশাল নগরী গড়ে তুলতে চাই, যা বিগত দিনে হয়নি। বর্তমানে বাংলাদেশে যে উন্নয়ন কর্মযোগ্য চলছে তা থেকে বরিশাল বাসী বঞ্চিত। আমি সততার সাথে কাজ করতে চাই। মানুষের সেবা, অবকাঠামোগত উন্নয়ন করার চেষ্টা করবো।

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (৪ মে) সকাল ১০ টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমি সুষ্ঠভাবে একটি পরিচ্ছন্ন বরিশাল নগরী গড়তে সাংবাদিকদের সহযোগীতা চাই। সকলের সমর্থন পেলে একটি নতুন বরিশাল গড়ে তোলার চেষ্টা করবো।
শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাছির উদ্দিন বাবুলের সভাপতিত্বে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনসহ বিভিন্ন গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।
এদিকে সাংবাদিকদের সাথে সাক্ষাত ও মতবিনিময় সভা শেষে তিনি নগরীর সদর রোডে থেকে শুরু করে হাসপাতাল রোড পর্যন্ত ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তার সাথে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. আফজালুল করিম, অ্যাড. লস্কর নুরুল হক, আনিচ উদ্দিন শহীদ সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo